মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’

মো. আবুল কাশেম, বিশ্বনাথ থেকে : বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ইলিয়াস আলী গুমের ১০ বছর অতিবাহিত হয়েছে।

কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় আমরা তাকে ফিরে পাই নাই। সরকারের সর্বোচ্চ পর্যায় পর্যন্ত চেষ্টা করেছি।

প্রধানমন্ত্রী আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু ইলিয়াস আলীর কোন কূল-কিনারা এমনিক উনার অবস্থানটা পর্যন্ত জানতে পারিনি। স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি আমার নেই?

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকালে সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তাহসিনা রুশদীর লুনা বলেন, সরকারের চুনোপুটি নেতারা বিদেশে চিকিৎসা নিলেও, সরকার তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে তার মৌলিক অধিকার চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে রেখেছে।

সময় আর বেশি নয়। আমরা সুড়ঙ্গের ভেতর আলো দেখতে পাচ্ছি। জালিম সরকারের পতন নিশ্চিত হবেই।

ফলে আমেরিকা তাদের স্যানশন দিয়েছে। কিন্তু এভাবে তারা সারা জীবন ক্ষমতায় থাকতে পারবেনা। কারো দয়ায় নয় আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে আমরা মুক্ত করে আনবই। তিনি আবার দেশের নেতৃত্ব দিবেন।
তিনি প্রশাসনকে হুশিয়ারি উচ্চরণ করে বলেন, জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন দেয়া হয়। আপনারা সরকারের অবৈধ্য আদেশ মানবেননা।

পৌর বিএনপির আহবায়ক তালেব আলী’র সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সদস্য লিলু মিয়া ও পৌর বিএনপির সদস্য আহমেদ নূর উদ্দিনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ড. সাখাওয়াত হোসেন জীবন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, সাবেক সভাপতি আবুল কাহার চৌধুরী শামীম, সাবেক সহ সভাপতি মোজাহিদ আলী, জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক ময়নুল হক, জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান, এমরান আহমদ চৌধুরী, অ্যাডভোকেট হাসান পাটুয়ারি রিপন, মাহবুবুল হক চৌধুরী, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহিন, যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved