মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

করোনায় বিআরবি হাসপাতালের আইসিইউ প্রধানের মৃত্যু

 

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বিআরবি হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ জুন) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপনসিবিলিটি-এফডিএসআর জানিয়েছে।

মার্চের শেষে তার করোনা ধরা পড়ে। অবস্থার অবনতি হলে গত ২৯ মে বিআরবি হাসপাতালে যান ডা. সাজ্জাদ। সেদিনই তাকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। অবস্থা আরও খারাপ হওয়ায় ওই দিন রাতে ডা. সাজ্জাদকে ভেন্টিলেশনে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় অবশেষে শনিবার রাত ৯টায় তিনি মারা যান।

তার স্বজনদের বরাতে এফডিএসআর জানায়, বিআরবি হাসপাতালে দুজন রোগীকে চিকিৎসা দিতে গিয়ে করোনাভাইরাস সংক্রমিত হন ডা. সাজ্জাদ হোসেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ জুন) তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved