মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

কাজিপুরে মরহুম মোহাম্মদ নাসিম স্মরণে আয়োজিত ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন

আবু তৈয়ব সুজয়, কাজিপুর প্রতিনিধি:

মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম স্মরণে আয়োজিত মোহাম্মদ নাসিম স্মৃতি নক আউট ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ ইং শুভ উদ্ভোধন হয়েছে। (২৯ডিসেম্বর) সন্ধ্যার পরে কৃষ্ণ গোবিন্দপুর মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় মাঠে খেলাটি উদ্বোধন হয়। উক্ত খেলা উদ্বোধন করেন অত্র গ্রামের বার বার নির্বাচিত ইউ পি সদস্য ও অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফরিদুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় এর সভাপতি আলহাজ্ব মাহফুজুর রহমান মান্নান, শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক, সরকারি বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ সোনামুখী, সালেহ জামান বুলবুল, বিশিষ্ট সমাজসেবক, ফরিদুল ইসলাম সাধারণ সম্পাদক, সোনামুখী ইউনিয়ন কৃষক লীগ, মামুনুর রশীদ, বিশিষ্ট সমাজসেবক, সোহেল রানা সহকারী শিক্ষক, পাচঁগাছি বহুমুখী উচ্চ বিদ্যালয়, জহুরুল ইসলাম প্রধান শিক্ষক, মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়।

উদ্বোধনি অনুষ্ঠানে বক্তারা বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা চর্চায় যুব সমাজ ব্যস্ত থাকলে সন্ত্রাসী কার্যক্রম ও মাদকের ছোবল থেকে রক্ষা পাওয়া সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে। এ জন্য যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্বে করেন উক্ত খেলার সভাপতি আবু তৈয়ব সুজয় ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন আবু সাইদ, চপল, বাদশা মিয়া ,রাজু আহম্মেদ, মোন্নাফ, শফিকুলসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved