মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

কালিগঞ্জে অর্থের অভাবে কিডনি আক্রান্ত তাহমিনা’র চিকিৎসা হচ্ছে না, সাহায্যের আবেদন

আর. ফেরদৌস রনি, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরার কালিগঞ্জে কিডনি রোগে আক্রান্ত দুই সন্তানের জননী তাহমিনা পারভীন (৩০) বাঁচতে চায়। সে কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের মোঃ আবুল হোসেন কারিকর এর কন্যা ও একই উপজেলার চাম্পাফুল ইউনিয়নের বারদহা গ্রামের মোঃ ইমামুল হোসাইন এর স্ত্রী। তার দুটি কন্যা সন্তান আছে। বড় মেয়ের বয়স ৯ বছর ও ছোট মেয়ের বয়স ৬ বছর।

২০১৯ সালে প্রথমে তার কিডনিতে সংক্রমণ দেখা দেয়। অবস্থা আশংকাজনক হলে তাকে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকা কিডনি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দীর্ঘদিন তার চিকিৎসা চলে ও তার শরীরে চারটি অপারেশন সম্পন্ন হয়। বর্তমানে তার দুটি কিডনিই বিকল। সে এখন সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি আছে। নিয়মতান্ত্রিক ভাবে প্রতি সপ্তাহে তার কিডনিতে ডায়ালসিস করাতে হয়। এ পর্যন্ত তার পরিবার কিডনি চিকিৎসা বাবদ ৫,০০,০০০ (পাঁচ লক্ষ) টাকার অধিক খরচ করেছে। শ্বশুর বাড়ির অর্থনৈতিক অবস্থা ভালো না থাকায় তারা খরচ দিতে পারে না। তাছাড়া অর্থনৈতিক অস্বচ্ছলতার কারনে তার পরিবারের পক্ষেও চিকিৎসা করানো কষ্টসাধ্য হয়ে পড়েছে। এমতাবস্থায় দুই সন্তানের জননী ৩০ বছরের এই মেয়েটির চিকিৎসায় সমাজের বিত্তবানদের কাছে মানবিক সাহায্যের আবেদন করেছেন তার পরিবারের সদস্যরা।

খোঁজখবর ও আর্থিক সাহায্যের জন্য তার ভাই মোঃ মফিজুর রহমান, ০১৯০৩-৯০৫৪৬৬ (বিকাশ) এই ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved