মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

চাটখিলে ব্রাকের মাইগ্রশন ফোরামের মিটিং অনুষ্ঠিত

মনির হোসেন, স্টাফ রিপোর্টার:

চাটখিলে প্রবাসীদের নিয়ে কাজ করা ব্র্যাকের মাইগ্রশান প্রোগ্রামের সভা মঙ্গলবার সকালে স্থানীয় এরিয়া অফিসের হল রুমে অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার ১৬ই নভেম্বর নোয়াখালী জেলার চাটখিল উপজেলা ব্রাক অফিসে সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ব্রাকের মাইগ্রেশন প্রোগ্রামের সাধারণত বিদেশ ফেরতদের , বিশেষ করে যারা করোনা মহামারিতে বিদেশ থেকে এসে আর যেতে পারেন নি এবং তাদের কে বৈদেশিক কর্মসংস্থান ব্যাংকের ঋন নেওয়ার জন্য উতসাহ, বিভিন্ন কর্ম ও অন্যান্য সহযোগিতা করে থাকেন।

ফোরাম সভাপতি কামরুল কাননের সভপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন।
সভায় বক্তব্য রাখেন, মাইগ্রেশন ফোরামের সাধারণ সম্পাদক মনির হোসেন সোহেল, ইউপি সসদস্য আবদুল ওয়াদুদ, সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য ফাারজানা আক্তার, বেলাল হোসেন নাঈম, কবির হোসেন, জহিরুল ইসলাম পলাশ, এম আর ফারুক ও হাবিবা বেলী প্রমূখ।

এ সময় ব্রাকের মাইগ্রেশন প্রোগ্রামের জেলা কর্মকর্তা মোল্লা ফারজানা ফরাজী ও উপজেলার কর্মকর্তা এমরান হোসেন উপস্থিত ছিলেন।

সভায় বিদেশ খেকে ফেরত ক্ষতিগ্রস্তদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে সহযোগীতা এবং বিদেশে কাজের জন্যে ভিসা নিয়ে যেতে ইচ্ছুকদের প্রতারনা থেকে বাঁচতে সচেতনতা সৃষ্টির বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved