মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

চাটখিলে স্বতন্ত্র প্রার্থীর ক্যাম্পের আসবাবপত্র পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা

স্টাফ রিপোর্টেরঃ

চাটখিল উপজেলার হাটপুকুরিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম জমাদ্দারের নির্বাচনী ক্যাম্পের আসবাবপত্র আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
তিনি চলমান ইউনিয়নে পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন।
তার সমর্থকরা জানান, হাটপুকুরিয়া ইউনিয়নের বিনাতলায় তাদের একটি নির্বাচনী ক্যাম্প রয়েছে। শুক্রবার ৩১শে ডিসেম্বর সকালে ক্যাম্পটি খুলতে গিয়ে তারা দেখতে পান ক্যাম্পের দরজা ভাঙ্গা এবং ভেতরের সব আসবাবপত্র উধাও হয়ে গেছে। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারেন, পাশ্ববর্তী ঠাকুর বাড়ির সামনে বকুল তলাতে ছাঁই হয়ে আছে সব আসবাবপত্র।
তাজুল ইসলাম জমাদ্দার জানিয়েছেন, তিনি ইউএনও এবং ওসি বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।
ঘটনার তদন্তকারী পুলিশ কর্মকর্তা রমজান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেছেন, তিনি ঘটনাটি তদন্ত করেছেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved