মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

চৌহালীতে পূর্ব শত্রুতার জেরে এসিডে ঝলসে দিয়েছে যুবকের শরীর

স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জের চৌহালিতে পূর্ব শত্রুতার জেরে এসিড নিক্ষেপ করে শহিদুল ইসলাম(৩৩) নামে এক যুবকের পা ও হাত ঝলসে দিয়েছে। গুরুতর অবস্থায় চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের রেহাই পুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসিড আক্রান্ত শহিদুল ইসলাম উপজেলার রেহাই পুকুরিয়া গ্রামের আব্দুল মালেক ছেলে ।

শহিদুল ইসলাম জানান, মসজিদ থেকে নামাজ শেষে বাড়ি ফেরার পথে একই এলাকার মৃত: আজহার আলীর ছেলে মোঃ ফুলচান অতর্কিত ভাবে পেছন থেকে শরীরে এসিড ছুড়ে মারে। এসিডের যন্ত্রনায় চিৎকার করলে এলাকার লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
স্থানীয়রা জানায় এ দুটি পরিবারের মাঝে মামলা মোকদ্দমা সহ নানা বিষয়ে শত্রুতা চলছিলো। তারই জেরে এমনটা হতে পারে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

চৌহালী উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রিফাত শারমীন জানান, ভিকটিমের শরীরের প্রায় ৮ থেকে ১০শতাংশ ঝলসে গেছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved