মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

দূর্ণীতির কাছে মাথা নত করবো না : বিশ্বনাথে মোকাব্বির খান

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চি একাডেমীতে আলহাজ্ব আব্দুল হান্নান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ও বাতিঘরের পরিচালনায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান।
আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে অনুষ্ঠিত সভায় এমপি মোকাব্বির খান বলেন, আমি জনগণের প্রতিনিধি। যতদিন বেঁচে থাকবো ততদিন অবহেলিত মানুষের অধিকার আদায়ে লড়াই করে যাব।
তিনি বলেন, আমি দূর্ণীতি বিরুদ্ধে সোচ্চার থাকায় একদল মানুষ আমার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমি তাতে ভয় পাই না, আমি দূর্ণীতির কাছে কখনো মাথা নত করবো না।
তিনি আরও বলেন, উপজেলায় অনেকেই উন্নয়নের কথা বলে ও গভীর নলকূপের কথা বলে ৩৫-৫০ হাজার টাকা হাতিয়ে নিচ্ছেন। সরকারের এ উন্নয়নে যারা পকেট ভারি করছেন তাদের প্রতি তিনি সকলকে সতর্ক থাকার আহবান জানান।
এমপি মোকাব্বির বলেন, বিশ্বনাথ থেকে খাজাঞ্চি ও কামালবাজার সড়কের দু’পাশ ভরাট কাজ শুরু হয়েছে। এই কাজ শেষ হলেই সড়কটি বর্ধিত করে সংস্কার কাজ দ্রæত শুরু হবে।
ট্রাস্টের প্রতিষ্ঠাতা আব্দুল হান্নানের সভাপতিত্বে ও স্কুল পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ট্রাস্টের কর্ণধার ও পৃষ্ঠপোষক প্রবাসী সাংবাদিক আব্দুল বাছিত রফি, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাতিঘরের সাবেক সভাপতি গোলাম মোস্তফা।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাডেমীর শিক্ষার্থী আব্দুল কাদির। পরে জাতীয় সংগীত পরিবেশন করে একাডেমীর শিক্ষার্থীরা।
এরআগে ২০২০-২০২১ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর কর্মসূচীর আওতায় একাডেমীর সামনে কালভার্ট ও গার্ডওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মোকাব্বির।
অনুষ্ঠানে বক্তাদের দাবির প্রেক্ষিতে প্রীতিগঞ্জ থেকে হামদরচক রাস্তাসহ সবকটি রাস্তার কাজ দ্রুত শুরু হবে বলে আশ্বাস দেন। অনুষ্ঠান পরে খাজাঞ্চি ইউনিয়নের বিলপাড় ও গবিন্দ নগরের নদী ভাঙ্গনের স্থানসহ বেশ কিছু স্থান পরিদর্শন করে উন্নয়নের আশ্বাস দেন এমপি মোকাব্বির।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved