মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বেলকুচি প্রতিনিধি :

৯ নভেম্বর গত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে “স্বতন্ত্র প্রার্থকে মিথ্যা অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের অভিযোগ “শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের নৌকা প্রার্থী আশিকুর রহমান লাজুক বিশ্বাস।

তিনি এক লিখিত বক্তব্যে বলেন, স্বতন্ত্রপ্রার্থী রফিকুল্লাহ সংবাদিকদের মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রচার করিয়েছেন । মূলত প্রার্থী রফিক উল্লাহর বিরুদ্ধে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগপত্র দাখিল হয়। তিন দিনের মধ্যে আপিল করার সুযোগ ছিল। কিন্তু প্রার্থী নিজেই তিন দিনের মধ্যে প্রস্তাব কারোক ২ জন রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে আপিলের কাগজ নেননি। প্রস্তাব কারী ২জন লিখিত দরখাস্তের মাধ্যমে নির্বাচন অফিসার কাছে পেশ করে প্রস্তাবকারক থেকে সরে দারান। তাছাড়া প্রার্থী রফিক উল্লাহ সাহেব নিজেও স্বশরীরে তিন দিনের মধ্যে আপিলের কাগজ নিতে বেলকুচি নির্বাচন অফিসারের কাছে যাননি।ফলে এমনিতেই প্রার্থিতা বাতিল বলে গণ্য হয়। যাচাই-বাছাইয়ের দিন অভিযোগপত্র দাখিল করি আমি নিজেই।ঐদিন ও প্রার্থী বা প্রস্তাব কারক হাজির হয়নি। নির্বাচন অফিসার বলেন বিকাল ৪ টার মধ্যে পার্থী বা প্রস্তাব কারোক হাজির না হলে মনোনয়নপত্র বাতিল বলে গণ্য হবে। তারা কেউ হাজির হয়নি।নির্বাচন অফিসারের কাছে সার্টিফাইড কপি চাইলে অবশ্যই নির্বাচন কমিশন তা দিবে। মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে কোন লাভ নেই।আইন সবার জন্য সমান। আইন আইনের গতিতেই চলে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved