মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

বিনামূল্যে আম পরিবহন শুরু করলো ডাকবিভাগ

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশ ডাকবিভাগের উদ্দ্যোগে ক্যাভার্ড ভ্যানের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রান্তিক আমব্যবসায়ীদের বিনামূল্যে আম পরিবনের “কৃষকবন্ধু ডাক সেবা” এর শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (১৩ জুন) দুপুর বেলা ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সেবার উদ্বোধন করা হয়।

ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই “কৃষকবন্ধু ডাক সেবা” এর উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার।

এইসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এজেডএম নূরুল হক, জেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি মোঃ রুহুল আমীন, জেলা কৃষি সস্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম, আম গবেষণা কেন্দ্রের উদ্ধৃতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. জমির উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারা।

চাঁপাইনবাবগঞ্জ ডাক বিভাগের পোষ্টমাস্টার শ্রী লক্ষণ কুমার জানান, জেলা থেকে তিনজন প্রান্তিক ও ক্ষুদ্র আমব্যবসায়ীর প্রায় ৫ মেট্টিকটন আম নিয়ে ঢাকা উদ্যোশে যাত্রা শুরু করেন।

এদিকে বিনামূল্যে আম ঢাকা পাঠাতে পেরে প্রান্তিক আম ব্যবসায়ীরা আনন্দিত।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved