মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

বিশ্বনাথে খামার থেকে হাঁস চুরির অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে খামার থেকে হাঁস ও নগদ টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে।
খামারের মালিক উপজেলা রামপাশা ইউনিয়নের দশদল গ্রামের কাওছার মিয়া বাদী হয়ে একই গ্রামের মৃত জবান উল্লাহর পুত্র হুরমত আলী (৫০) ও তার পুত্র আলীম উদ্দিন (২৫) কে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ প্রদান করেছেন। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তদের বাড়ি থেকে চুরি হওয়া জীবিত ও মৃত কিছু হাঁস উদ্ধার করেছে থানা পুলিশ।
থানায় দায়েরকৃত অভিযোগে বাদী কাওছার মিয়া উল্লেখ করেন, অভিযুক্তদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলে আসছে। কাওছার তার বাড়িতে একটি খামারে ৫০০টি হাঁস পালন করে আসছেন। অভিযুক্ত পূর্ব বিরোধের জের ধরে একাধিকবার কাওছারকে ক্ষতি সাধনের হুমকি দেন।
গত রবিবার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে কাওছার তার খামারটি তালাবদ্ধ করে বিশ্বনাথ উপজেলা সদরে আসেন। এই সুযোগে রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্তরা খামার থেকে ৪৭০টি হাঁস ও নগদ ১লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়।
এরপর অভিযুক্তরা কয়েকটি হাঁস কাঁচি নির্মমভাবে মেরে ফেলেন। কাওছার রাত ৯টায় খামারে ফিরে হাঁস দেখতে না পেয়ে অভিযুক্তদের সন্দেহ হয় তার।
এরপর তিনি তাৎক্ষণিকভাবে অভিযুক্তদের বাড়িতে গিয়ে তার হাঁসগুলো দেখতে পান। এসময় অভিযুক্তরা তাকে মারধর করতে চাইলে তিনি প্রাণ রক্ষার্থে দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করেন।
এব্যাপারে বিশ্বনাথ থানার এসআই অমিত সিংহ বলেন, অভিযুক্তদের বাড়ি থেকে প্রায় ৮০টি হাঁস উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved