মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:২৬ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

বিশ্বনাথে ড. এনায়েতুল্লাহ আব্বাসী

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে উপজেলার আনরপুর গ্রামের পূর্বের মাঠে শুক্রবার (৭ জানুয়ারী) বাদ জুম্মা ‘আনপুর-বিশঘর ও বৃহত্তর গ্রামবাসী’র উদ্যোগে এলাকার মুর্দেগানদের ঈসালে সাওয়াব উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান মুফাচ্ছির অতিথি হিসেবে তাফসির পেশ করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছিরে কোরআন মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশে দূর্নীতি চিরতরে বন্ধ করতে হলে আমাদেরকে ব্যাক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে তাকওয়ার চর্চা করতে হবে। কারণ আল্লাহর ভয় না থাকলে, শিক্ষার বড় বড় ডিগ্রি অর্জন করে কোন লাভ নেই।
দূর্নীতি ও অপরাধমুক্ত বাংলাদেশ চাইলে আমাদেরকে তাকওয়া ভিত্তিক শিক্ষা অর্জন করতে হবে। রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় তাকওয়া ভিত্তিক পরকালমূখী কোরআন-সুন্নাহর শিক্ষা ক্লাস ওয়ান থেকে মাস্টার্স পর্যন্ত বাধ্যতামূলক করতে হবে।
জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলীর সভাপতিত্বে ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান।
প্রধান মেহমানের বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved