মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৪১ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

বিশ্বনাথে নৌকার টিকেট পেলেন ফয়সল-গণি

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে আগামী ৩১ জানুয়ারী ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে দুই ইউনিয়নে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।
এর মধ্যে উপজেলার লামাকাজী ইউনিয়নে নৌকার টিকেট পেয়েছেন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য ফয়সল আহমদ এবং খাজাঞ্চী ইউনিয়নে নৌকার টিকেট পেয়েছেন সৌদি আরব প্রবাসী আওয়ামী লীগ নেতা আরশ আলী গণি।
শনিবার (১ জানুয়ারী) সন্ধ্যায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মূলতবী সভায় ওই দু’জনকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত হয়।
এর আগে, গত ২১ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে সিলেট জেলা ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্যে স্থানীয় লামাকাজী বাজারের একটি কমিউনিটি সেন্টারে তৃণমূলের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
লামাকাজী ইউনিয়নে তৃণমূলের ৯ ভোট পেয়ে বিজয়ী হন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য ফয়সল আহমদ।
৮ ভোট পেয়ে দ্বিতীয় হন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জহুরল হোসেন এবং ১ ভোট পেয়ে তৃতীয় হন উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. শাহনুর হোসাইন।
খাজাঞ্চী ইউনিয়নে তৃণমূলের ১০ ভোট পেয়ে বিজয়ী হন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর। ৭ ভোট পেয়ে দ্বিতীয় হন সৌদি আরব প্রবাসী আওয়ামী লীগ নেতা আরশ আলী এবং ৩ ভোট পেয়ে তৃতীয় হন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মুহিবুর রহমান সুইট।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved