মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

বিশ্বনাথে বিপুল উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে মনোনয়নপত্র দাখিল

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে বিপুল উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে সোমবার বিকেলে শেষ হয়েছে উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের মনোনয়নপত্র গ্রহন।

আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিতব্য ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্দ্বীতা করার জন্য উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২ জন, ১৮টি ওয়ার্ডে সদস্য (মেম্বার) পদে ৯৫ জন ও ৬টি ওয়ার্ডে সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ২৫ জন প্রার্থী নিজেদের মনোনয়নপত্র দাখিল করেন।

এর মধ্যে লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, ৯টি ওয়ার্ডে সদস্য (মেম্বার) পদে ৫১ জন ও ৩টি ওয়ার্ডে সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন এবং খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, ৯টি ওয়ার্ডে সদস্য (মেম্বার) পদে ৪৪ জন ও ৩টি ওয়ার্ডে সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

আগামী ৬ জানুয়ারী মনোয়নপত্র বাছাই করা হবে, ১৩ জানুয়ারী প্রার্থীতা প্রত্যাহার ও ১৪ জানুয়ারী বৈধ প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধ করা হবে এবং ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে ৩১ জানুয়ারী।

এবারের নির্বাচনে এই দুই ইউনিয়নে আওয়ামী লীগের একক প্রার্থী থাকলেও নেই জাতীয় পার্টির মনোনিত প্রার্থী। অপরদিকে, বিএনপি দলীয়ভাবে নির্বাচনে অংশগ্রহন না করলেও নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করতে একাধিক প্রাথী অংশগ্রহন করেছেন।

লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সদস্য কবির হোসেন ধলা মিয়া, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ, বিএনপি নেতা গোলাম কিবরিয়া তালুকদার, আবেদুর রহমান আছকির ও সতন্ত্র প্রার্থী মো. আতাউর রহমান।

খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সদস্য তালুকদার গিয়াস উদ্দিন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি আরশ আলী গণি, বিএনপি নেতা কয়েছ মিয়া, আশিকুর রহমান রানা, কয়েছ মিয়া, শরীফ আহমদ রাজু, সতন্ত্র প্রার্থী মো. আতাউর রহমান কালু মিয়া ও মো. আব্দুল বাছিত।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved