মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:১৫ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

বিশ্বনাথে স্বতন্ত্রের চার বিএনপি নেতার মনোনয়নপত্র সংগ্রহ

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লামাকাজী ও খাজাঞ্চি ইউনিয়নে বইছে নির্বাচনী আমেজ।
ওই নির্বাচনকে সামনে রেখে দুটি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মধ্যে চলছে সরগর প্রচারনা।
ষষ্ঠ ধাপের এই ইউনিয়ন নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করার সীদ্ধান্ত নিলেও লুভ সামলাতে পারছেন না এই দুটি ইউনিয়নের বাসিন্দা বিএনপি নেতারা।
দলীয় প্রতীক না হলেও তারা স্বতন্ত্রের মুখোশে নির্বাচন করবেনই।
এমন সিদ্ধান্ত নিয়ে দুটি ইউনিয়ন নির্বাচন করতে চারজন বিএনপি নেতা উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
আজ ৩ জানুয়ারি উপজেলা নির্বচন অফিসে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ। তাই নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ শুরু করছেন তারা।
গত ২৬ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর পর্যন্ত দুটি ইউনিয়ন পরিষদে নির্বাচন করতে যে চারজন বিএনপি নেতা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তাদের মধ্যে বর্তমান চেয়ারম্যান দু’জন ও বাকি দু’জন নতুন চেয়ারম্যান প্রার্থী।
তারা হচ্ছেন, লামাকাজী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বিএনপি থেকে বহিস্কৃত নেতা কবির হোসেন।
এবং বাকি তিনজন হচ্ছেন, বর্তমান চেয়ারম্যান ও সাবেক জেলা বিএনপি নেতা তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা বিএনপির সাবেক সহ-ছাত্র বিষয়ক সম্পাদক শরিফ আহমদ রাজু ও উপজেলা সেচ্চাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক কয়েছ মিয়া।
জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী কয়েছ মিয়া জানান, দলীয় প্রতীকে নির্বাচন না করার জন্য কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা রয়েছে।
কিন্তু আমরা কৌশলগত ভাবে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য কেন্দ্র থেকে বলা হয়েছে। ফলে তিনি ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের সিদ্ধান্ত নিয়েই নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছেন বলে তিনি  জানান।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved