মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

বিশ্বনাথ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি রাজু, সাধারণ সম্পাদক মিলাদ

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের ঐতিহ্যবাহী সার্বজনীন প্রতিষ্ঠান বিশ্বনাথ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা সোমবার (২৭ ডিসেম্বর) রাতে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সাবেক সভাপতি ও ওয়ান বাংলা নিউজের সম্পাদক জাকির হোসেন কয়েছ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য আব্দুল বাছিত রফি ও আবুল কলাম। আরও বক্তব্য রাখেন প্রেসক্লাব সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান।
সাধারণ সভায় নির্বাচনের মাধ্যমে প্রেসক্লাবের ২০২১-২০২৩ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়। ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হন তজম্মুল আলী রাজু ( দৈনিক ইত্তেফাক ও সবুজ সিলেট)। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন প্রনঞ্জয় বৈদ্য অপু (দৈনিক উত্তরপূর্ব)।
সাধারণ সম্পাদক পদে এমদাদুর রহমান মিলাদকে (দৈনিক সিলেটের ডাক ও এনটিভি ইউরোপ) অপর প্রার্থী মোহাম্মদ আলী শিপন (দৈনিক কালের কন্ঠ ও সিলেট মিরর) সমর্থন করায় তিনি বিনা প্রতিদ্ব›দ্বীতায় তিনি নির্বাচিত হন এবং কোষাধ্যক্ষ পদে ভোটের মাধ্যমে নির্বাচিত হন জামাল মিয়া (দৈনিক আজকের পত্রিকা)। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন নূর উদ্দিন (দৈনিক সিলেটের দিনরাত)।
এছাড়া সভায় নতুন ৩জন সদস্যকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়। সদস্যরা হলেন মুহাম্মদ নুরুল ইসলাম (দৈনিক আজকালের খবর), আহমদ আলী হিরন (দৈনিক ভোরের ডাক) ও শফিকুল ইসলাম সফিক ( ফটোগ্রাফার)।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved