মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

শিরোনামঃ
চৌহালীর আ’লীগ নেত্রীর দিন কাটে না খেয়ে খোলা ছাপড়ায় বর্ধিত যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টিতে আউটসোসিংয়ের বিকল্প নেই-কবির বিন আনোয়ার বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি আমার ‘স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি নেই’ বিশ্বনাথে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন বিশ্বনাথে দলিল জালিয়াতি মামলায় প্রবাসী ছইল মিয়া কারাগারে বিশ্বনাথে দরিদ্র মানুষের মধ্যে প্রবাসী পরিবারের শীত বস্ত্র ও খাদ্য বিতরণ বিশ্বনাথে আতাপুর সমবায় সমিতির আত্মপ্রকাশ সচেতন ছাত্র সমাজ CSS এর কমিটি গঠন

বিশ্বনাথ প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিশ্বনাথ প্রতিনিধি : ৪০ বছরে পদার্পণ করেছে ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাব।

১৯৮৩ সালের ১লা জানুয়ারী প্রতিষ্ঠিত এই প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার (১ জানুয়ারী) সন্ধ্যায় প্রেস ক্লাবের কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ঐতিহ্যবাহী সার্বজনীন প্রতিষ্ঠান বিশ্বনাথ প্রেসক্লাব ৪০ বছরে পদার্পণ করেছে তা বিশ্বনাথবাসীর জন্য গৌরবের বিষয়।

এই ক্লাব অসংখ্য সাংবাদিক সৃষ্টি, আর্থসামাজিক উন্নয়ন ও আর্তমানবতার সেবায় অনন্য অবদান রাখছে। ক্লাবের সদস্যরা দেশে-বিদেশে অনেকেই সুনামের সাথে সাংবাদিকতা পেশায় আজও গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

তাই অতীতের ন্যায় সততা ও বস্তুনিষ্টার মাধ্যমে ঐতিহ্য অক্ষুন্ন রেখে সদস্যরা প্রেসক্লাবকে এগিয়ে নিয়ে যাবেন এটাই সকলের প্রত্যাশা।

প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের সঞ্চালনায় ছোট্র পরিসরে আয়োজিত কেক কাটা পূর্ববর্তী আলোচনা সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী, চ্যানেল এস ইউকের লিডর্স এর প্রতিনিধি মো. জাকারিয়া, লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য আবুল কালাম, আব্দুল বাছিত রফি, প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান ও রফিকুল ইসলাম জুবায়ের।

স্বাগত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক কোষাধ্যক্ষ শহিদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ থানার এসআই অমিত সিংহ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, অসিত রঞ্জন দেব, সদস্য নূর উদ্দিন, মো. আবুল কাশেম, প্রাথমিক সদস্য আহমদ আলী হিরন, সংবাদকর্মী ফারুক আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved