মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

বেলকুচিতে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী নেই ২ ইউনিয়নে ও ১ ওয়ার্ডে

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধি:

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে তৃতীয় ধাপে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর এই নির্বাচনের জন্য ৬ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন ৩১ জন। যার মধ্যে রয়েছে আ’লীগের নৌকায় মনোনয়ন প্রাপ্ত ৬ ইউনিয়নের ৬ জন। এদের মধ্যে যাচাই বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে দৌলতপুর ইউনিয়নের রফিকুল্লাহ ও বেলকুচি সদর ইউনিয়নের গাজী নুরুল ইসলাম বাতিল হিসাবে গন্য হয়েছে। পরবর্তীতে বেলকুচি সদর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী গাজী নুরুল ইসলাম আদালতে আপিল করলেও দৌলতপুর ইউনিয়নের স্বতন্ত্রপ্রার্থী রফিকুল্লা আদালতে কোন আপিল করেননি। এদিকে বেলকুচি সদর ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী আপিল করলেও আদালত না মাঞ্জুর করেন।
যার ফলে নির্বাচনের পূর্বেই ৬ টি ইউনিয়নের মধ্যে ২ টি ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী না থাকায় বেলকুচি সদর ও দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান পদের কোন নির্বাচন হবে না । সেই সাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আনোয়ার হোসেনের কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনিই একামাত্র প্রার্থী হিসাবে রয়েছেন ।

এ বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রায়হান কুদ্দুস জানান, বেলকুচি সদর ও দৌলতপুর ইউনিয়নের কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় চেয়ারম্যান পদের নির্বাচন হবে না। পাশাপাশি দৌলতপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কোন ইউপি (পুরুষ) সদস্য পদে কোন প্রতিদ্বন্দ্বী নেই। বাকীগুলোতে আমরা চেষ্টা করছি সুষ্ঠু ভাবে ভোট গ্রহনের । সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। আশা করছি সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পন্ন করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved