মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

মাল্টা চুরির অভিযোগে তিন শিশুকে গাছে বেঁধে নির্যাতন

পিরোজপুরের নেছারাবাদ স্বরূপকাঠীতে ৯টি মালটা চুরির অভিযোগে তিন শিশুকে গাছে বেঁধে জুতা দিয়ে পিটিয়েছেন মাল্টা বাগানের মালিক।

শনিবার দুপুরে ওই উপজেলার বলদিয়া ইউপির চামি গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আব্দুল জব্বার মিয়া ওই গ্রামের বাসিন্দা।

নির্যাতনের শিকার শিশুরা হলো- স্বাধীন, নাহিদ ও তাওহীদ। তারা স্থানীয় একটি মুরগির ফার্মে কাজ করে।

স্থানীয়রা জানায়, ওই তিন শিশু জব্বার মিয়ার বাগান থেকে ৯টি মাল্টা চুরি করে। ওই সময় মালিকের ছেলে হাসান তাদের ধরে কয়েকটি চড়-থাপ্পড় দিয়ে জব্বার মিয়াকে খবর দেয়। জব্বার মিয়া শিশুদের বাড়িতে এনে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে জুতা দিয়ে পেটান। এ ঘটনার ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

অভিযুক্ত জব্বার মিয়া বলেন, আমি তিন বছর ধরে মাল্টার বাগান করছি। ওই শিশুরা বাগানে ঢুকে মাল্টা চুরি করে। এ কারণে রাগে তাদের ধরে গাছে বেঁধে পিটিয়েছি।

স্বরুপকাঠী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, নির্যাতনের শিকার তিন শিশুকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বাগান মালিক ও তার ছেলেকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved