মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

মুক্ত স্বদেশ এর পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা : ঈদ মোবারক

নুরে রোকসানা সুমি

দেশ এবং দেশের মানুষ কঠিন এক মুহুর্ত অতিক্রম করছে। দাঁড়িয়ে আছে একটি মহা সংকটের পাহাড়ে। করোনার আগ্রাসী থাবা সকল পেশার মানুষের মুখের হাসি কেঁড়ে নিয়ে লুকোচুরি খেলা খেলছে। এরই মধ্যে মুসলমানরা তাদের তাৎপর্যপূণময় মাস কাটালো ইতিহাসের এক অন্যতম হতাশা নিয়ে। এমন সময় ভারাক্রান্ত মন নিয়ে হাজির হলো পবিত্র ঈদুল ফিতর। যে ঈদ আসতো সবার জন্য খুশির বার্তা নিয়ে সে ঈদ এবার এসেছে অন্য এক চরিত্র নিয়ে।

এবারের ঈদ যে ইতিহাসের এক অনন্য বার্তা নিয়ে উদযাপিত হবে এটা সবারই জানা ছিলো। তবু নিরবে কিছুটা সময়ের জন্য কেউবা হতাশা, বিষন্নতা ও হাহাকার ভুলে ছুটে চলছে নাড়ির টানে মাতৃভূমিতে কেউবা নিজেকে এবং পরিবারের জীবনের সুরক্ষার কথা ভেবে ঈদ পালন করবে নিরবেই।

এ মুহুর্তে দেশবাসীকে কিছু দেওয়ার আমার মতো ক্ষুদ্র মানুষের সামর্থ্য নেই। শুধু এই কঠিনতম সময়ে সকলের জন্য রইলো ভালোবাসা ও শুভকামনা। দেশ হোক করোনামুক্ত, আল্লাহ আমাদের সবাইকে বিপদ থেকে রক্ষা করার মাধ্যমে ফিরিয়ে দেবে সুন্দরভাবে বেঁচে থাকার স্বপ্ন। আশার আলো দেখবে সারা দেশ, হাসবে সবাই কাধে কাধ মিলে।

সবার প্রতি রইলো ঈদের শুভেচ্ছা।
ঈদ মোবারক

নুরে রোকসানা সুমি
সম্পাদক, মুক্ত স্বদেশ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved