মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

শিল্পার পদত্যাগ রাজ কুন্দ্রার কোম্পানি থেকে 

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র প্রতিনিধিঃ

পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে গত সোমবার (১৯ জুলাই) রাতে গ্রেফতারের পর আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেঠি। শোনা যাচ্ছে, মুম্বাই পুলিশের সন্দেহের নজরে রয়েছেন এই অভিনেত্রী।

শুক্রবার (২৩ জুলাই) শিল্পাকে জেরা করেন মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তারা। জুহুর বাড়িতেই এদিন প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী। সেখানে রাজ-শিল্পাকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। এবং দ্বিতীয় দফার তল্লাশিও চালানো হয় ওইদিন। উল্লেখ্য, রাজ কুন্দ্রার ‘বিহান ইন্ডাস্ট্রি’ এবং ‘কুন্দ্রা ফার্ম’-এর অংশীদার শিল্পা শেঠি। সেই সংক্রান্ত প্রশ্নও তাকে করা হয় বলে শোনা গিয়েছে।

শিল্পার ঘনিষ্ঠসূত্রে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘শিল্পা সন্দেহভাজনের তালিকায় আসার অন্যতম কারণ হল, তিনি ভিয়ান ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর পদ থেকে সম্প্রতি পদত্যাগ করেছেন’। আর এই বিশেষ কারণেই এখন প্রশ্ন উঠছে- কেন এই পদক্ষেপ নিয়েছিলেন অভিনেত্রী। আর সে ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্যই মূলত হাজির হয়েছিল পুলিশ। সেখান থেকেই প্রশ্ন উঠছে স্বামীর পর্ন ছবি তৈরির ব্যবসার কথা জানার পরেই কি এমনটা করেছিলেন তিনি? যদিও শিল্পা বারবার জানিয়েছেন, হটশটস ভিডিও অ্যাপের ব্যাপারে কিছুই জানতেন তা তিনি। সঙ্গে তার দাবি পর্ন ছবি আর ইরোটিক ছবির মধ্যে পার্থক্য রয়েছে। তার স্বামীও এই ধরনের কোনও কাজের সঙ্গে যুক্ত নয়। এর আগে, ভারতীয় সংবাদ সংস্থা এনএনআইকে শিল্পার এক ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, মুম্বাই পুলিশকে অভিনেত্রী সাফ জানিয়েছেন তার স্বামী নির্দোষ।

শিল্পা আরও জানান, রাজ কুন্দ্রা কোনওরকম পর্নোগ্রাফি তৈরির কাজ করতেন না। পাল্টা রাজের বিজনেস পার্টনার তথা আত্মীয় প্রদীপ বক্সীর কোর্টে বল ঠেলে দেন অভিনেত্রী। তিনি বলেন, প্রদীপ বক্সী লন্ডনের একজন দাগী অভিযুক্ত এবং এই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড সেই দেখভাল করত। পর্ন প্রোডাকশন এবং ডিস্ট্রিবিউশনের কাজে ভিয়ান ইন্ডাস্ট্রিজের যুক্ত থাকার কথা বারবার সামনে এসেছে। তাই শিল্পার সরে দাঁড়ানোর কারণ খতিয়ে দেখা এবং রাজের পর্নোগ্রাফিক ব্যবসা সম্পর্কে কতটা তথ্য ছিল শিল্পার কাছে, সেটাই বের করার চেষ্টা চালাচ্ছে মুম্বাই পুলিশ।

রাজ-শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখা হচ্ছে, পাশাপাশি রাজ কুন্দ্রার অপর কোম্পানি জেএল স্ট্রিমও এখন পুলিশের কড়া নজরদাড়িতে। পাঁচ মাস আগে এই ওয়েবসাইটের জন্য একটি প্রমোশন্যাল ভিডিও নাকি শ্যুট করেছিলেন শিল্পা। জানা যাচ্ছে এই ওয়েবসাইটেও পর্ন ছবি তুলে ধরা হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved