মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১০:১৩ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

সিলেটে করোনায় নতুন আক্রান্ত ৪৭

সিলেটে নতুন করে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৩৫২ জনে।

শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি জানান, ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষায় ৪৭ জনের করোনা পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১৯ জন সিলেট সদরের, একজন করে জৈন্তাপুর ও বালাগঞ্জের, পাঁচজন করে জকিগঞ্জ ও গোয়াইনঘাটের, চারজন করে ফেঞ্চুগঞ্জ ও গোলাপগঞ্জের, আটজন বিয়ানীবাজার উপজেলার বাসিন্দা।

ডা. হিমাংশু লাল রায় আরো জানান, এ পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন দুই হাজার ২৪৪ জন। এরমধ্যে শুধু জেলাতে রয়েছেন এক হাজার ৩৫২ জন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৫ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪০ জন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved