মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১০:০৯ অপরাহ্ন

শিরোনামঃ
বিশ্বনাথে আ’লীগের পৌর ইউনিয়ন কমিটিতে স্থান পাননি সদ্য বিলুপ্ত কমিটির ৩৯ নেতা স্থান হয়েছে বিএনপি নেতা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন হলেন বিশ্বনাথের ড. রইছ উদ্দিন  বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে নির্মাণের দাবি বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন বিশ্বনাথে অসুস্থ আল- ইসলাহ’র মহাসচিবের পাশে আর-রাহমান ট্রাস্টের সভাপতি উৎসব মূখর পরিবেশে চৌহালীতে ৩৫৫ জনের মনোনয়ন পত্র দাখিল বিশ্বনাথে মাঠে মাঠে শীতকালীন সবজি বিশ্বনাথে পুত্রবধূর নির্যাতনে প্রতিবন্ধী ননদ শাশুড়ীসহ আহত- ২ বিশ্বনাথে সম্পত্তি দখলে প্রবাসীকে হত্যার চেষ্টা অবশেষে সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

স্বপ্ন-এর ভ্রাম্যমাণ আউটলেট পূর্ব রাজাবাজারে

এখন পর্যন্ত ঢাকায় যে এলাকাগুলোতে সর্বোচ্চ করোনা রোগী রয়েছে, তার মধ্যে অন্যতম পূর্ব রাজাবাজার। করোনা বিস্তার রোধে এই এলাকা লকডাউন করেছে সরকার।

গত ৯ জুন থেকে এই এলাকাটি সম্পূর্ণ লকডাউন করা হয়। এবং চিকিৎসক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ জরুরি প্রয়োজন ছাড়া অন্য সবার যাতায়াত নিষিদ্ধ করা হয়।

ফলে বাইরে থেকে সেখানে যেমন যে কারও প্রবেশে বাধা রয়েছে, তেমনি বের হওয়ারও রয়েছে মানা। এই জরুরি অবস্থায় পূর্ব রাজাবাজারের ৫০ হাজার মানুষের দোরগোড়ায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের ভ্রাম্যমাণ আউটলেট নিয়ে হাজির হয়েছে স্বপ্ন।

জাতিসংঘ উন্নয়ন প্রকল্প (ইউএনডিপি), সরকারের আইসিটি ডিভিশন, ক্যাবিনেট ডিভিশন, এটুআই, বাজার বন্ধু এবং এক শপ-এর সহযোগিতায় এই বাজার কার্যক্রম পরিচালিত হচ্ছে। কাঁচাবাজার থেকে শুরু করে মাছ-মাংস এবং অন্যান্য প্রয়োজনীয় পণ্যও সেখানে সরবরাহ করা হচ্ছে।

স্বপ্ন-এর হেড অব মার্কেটিং মাহাদি ফয়সাল বলেন, স্বপ্নের কর্মীরা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি অনুসরণ করে এবং ব্যক্তিগত সুরক্ষা বজায় রেখে সেখানে বাজার সেবা প্রদান করে যাচ্ছে। ফলে লকডাউনে থাকা মানুষকে বাজারের জন্য অন্য কোথাও যেতে হচ্ছে না। এবং বাজার প্রক্রিয়ার সুরক্ষার বিষয়টি নিশ্চিত করা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved